কমিউনিটি নিউজ

আপাসেনের উদ্যোগে বিশেষ চাহিদাসম্পন্ন মানুষের অংশগ্রহণে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

লণ্ডন, ২৩ জুলাই- স্বনামধন্য চ্যারিটি সংস্থা আপাসেনের উদ্যোগে শুক্রবার অনুষ্ঠিত হয়ে গেল বিশেষ চাহিদাসম্পন্ন মানুষের অংশগ্রহণে ‘স্পোর্টস ডে’ বা বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা। টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের পৃষ্ঠপোষকতায় এবং আপাসেনের সার্বিক আয়োজনে পূর্ব লন্ডনের মাইল এন্ড লেইজার সেন্টারে আয়োজিত এই ইভেন্টে বিপুল সংখ্যক লার্নারস বা শিক্ষার্থী অংশ নেন। এতে আপাসেন ছাড়াও সংশ্লিষ্ট ক্ষেত্রে কাজ করে চলেছে এমন ৭টি সংগঠন অংশ নেয়।

এসময় টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্পীকার কাউন্সিলর সাঈফ উদ্দিন খালেদ, আপাসেন ও আপাসেন ইন্টারন্যাশনালের প্রধান নির্বাহী মাহমুদ হাসান এমবিই, সংস্থাটির চীফ অপারেটিং অফিসার মার্ক ফৌল্ডস, আপাসেন টাওয়ার হ্যামলেটস ডে সেন্টারের সার্ভিস ম্যানেজার মুহাম্মাদ আবদুস সাত্তার এবং ভ্যালেন্স রোড অপর্চুনিটি জোন ম্যানেজার ট্রাইমপেন্ট ওগরে উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতা শেষে স্পীকার, আপাসেন প্রধান নির্বাহী ও আমন্ত্রিত অতিথিরা বিভিন্ন ইভেন্টে অংশ নেয়া প্রতিযোগীদের মাঝে ট্রফি ও পদক প্রদান করেন। উল্লেখ্য, প্রতিবছর ৩রা ডিসেম্বর জাতিসংঘ ঘোষিত আন্তর্জাতিক ডিসএবিলিটি ডে উদযাপনের অংশ হিসেবে চ্যারিটি সংস্থা আপাসেন ‘এ্যানুয়াল স্পোর্টস ডে’ বা বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা আয়োজন করে আসছে। প্রেস বিজ্ঞপ্তি

Sheikhsbay

Related Articles

Back to top button
Close
Close