বাংলাদেশ

ফেনীতে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

ফেনী গোবিন্দপুর ইসলামী সমাজ কল্যাণ পরিষদ ও পাঠাগারের উদ্যোগে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও এসএসসি কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা অনুষ্ঠান ২০২৪ অনুষ্ঠিত হয় ১৮ অক্টোবর ২০২৪ শুক্রবার সকাল ৯ টায় হাজির বাজারের একটি মিলনায়তনে।

অনুষ্ঠানে এসএসসি ২০২৪ পরীক্ষায় উত্তীর্ণ ৭০ জন কৃতি ছাত্র-ছাত্রীদেরকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করাহয়। জিএম হাট ইউনিয়ন পরিষদের সচিব মফিজুর রহমানের সভাপতিত্বে ও সাকিবের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক মানবাধিকার নেতা, কানাডা বিএনপি পশ্চিমের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও মাবিয়া-নজির ফাউন্ডেশনের চেয়ারম্যান এস এম হুমায়ুন পাটওয়ারী। বিশেষ অতিথি ছিলেন ফেনী আলিয়া মাদ্রাসা প্রাইমারি সেকশনের প্রধান শিক্ষক নুর মোহাম্মদ রেদওয়ান, চট্টগ্রাম বন্দর কলেজের শিক্ষক ফরহাদ ভূঁইয়া, ফেনী জেলা ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি শরীফুল ইসলাম ও ছাত্র আন্দোলনের সমন্বয়ক ঈমাম মেহেদি হাসান মেশকাত ।

প্রধান অতিথির বক্তব্যে হুমায়ূন পাটওয়ারী বলেন, সুষ্ঠ সুন্দর সমাজ বিনির্মানে শিক্ষার কোন বিকল্প নেই। আজকের ছাত্র-ছাত্রীরাই আগামীর উন্নত বাংলাদেশ গড়বে। সবাই সবকিছুর জন্য মাস্টারমাইন্ড খোঁজেন কিন্তু আল্লাহই হচ্ছেন সবচেয়ে বড় মাস্টারমাইন্ড। বিজ্ঞপ্তি।

Sheikhsbay

Related Articles

Back to top button
Close
Close